মার্চে আসছে গ্যালাক্সি এস৮

ডিভাইস বিক্রির দিক থেকে এগিয়ে থাকলেও মুনাফা অর্জনের ক্ষেত্রে অ্যাপলের চেয়ে পিছিয়ে পড়েছে স্যামসাং। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ বাজারে অ্যাপলের চেয়ে এগিয়ে যেতে নতুন ডিভাইস আনছে দক্ষিণ কোরিয়ান প্রতিষ্ঠানটি।
স্যামসাংয়ের মোবাইল ব্যবসা বিভাগে নতুন মাত্রা যোগ করতে চলতি বছরের মার্চ মাসেই আসছে গ্যালাক্সি এস৮। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া তথ্যমতে, মার্চ মাসের ২৯ তারিখ প্রকাশ্যে আসবে ওই ফোন।
শুধু এই তথ্য-ই নয়; পাশাপাশি ফাঁস হয়েছে গ্যালাক্সি এস৮ এর ছবিও। ছবিটি প্রকাশের পরই রীতিমতো তা ভাইরাল হয়ে যায় নেট-দুনিয়ায়।
কী কী চমক থাকছে স্যামসাং-এর এই সুপার স্মার্টফোনে? ৫.৮ এবং ৬.২ ইঞ্চি কিউএইচডি ও সুপার অ্যামোলিড স্ক্রিনযুক্ত গ্যালাক্সি এস৮-এর দুটি মডেল অ্যান্ড্রয়েড নাগোট সংস্করণে চলবে।
শুধু তাই নয়, কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন ৮৩৫ বিল্ড স্যামসাং-এর ১০ এনএম প্রযুক্তি ব্যবহৃত হবে ফোনটিতে। ৫.৮ ইঞ্চির ও ৬.২ ইঞ্চি স্ক্রিনের ফোন দুটিতে ব্যাটারির পাওয়ার থাকছে যথাক্রমে ৩০০০ এমএএইচ  এবং ৩৫০০ এমএএইচ।
গ্যালাক্সি এস৭-এর মতো এস৮-এও থাকছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি এক্সটার্নাল স্টোরেজ। দুর্দান্ত স্টোরেজের পাশাপাশি এই স্মার্টফোনের ক্যামেরাও অসাধারণ।
ফোনটিতে থাকছে ১২ মেগাপিক্সলের রিয়ার সেন্সর ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর ক্যামেরা।
কিন্তু দুর্দান্ত এই ফোনের দামও কিন্তু মধ্যবিত্তের নাগালের বাইরে। ডিভাইসটির ৫.৮ ইঞ্চির স্ক্রিনের মডেলটির দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ হাজার ৮০০ টাকা এবং ৬.২ ইঞ্চির স্ক্রিনের মডেলটির দাম ৭৬ হাজার ৩০০ টাকা।

LEAVE A REPLY