ঠাকুরগাঁওয়ে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

 ঠাকুরগাঁওয়ে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (২৯ জানুয়ারি) ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তত্বাবধানে ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় ঠাকুরগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়কে ৮ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে ও ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল আওয়াল।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও ক্রিকেট একাডেমীর কোচ মো. রোকনুজ্জামান রাহাত। এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকবৃন্দরাও উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি প্রদান করেন অভ্যাগত অতিথিবৃন্দ। উল্লেখ থাকে যে, জাতীয় স্কুল পর্যায়ের এই ক্রিকেট খেলায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্কুল এবং প্রতিষ্ঠান মিলিয়ে মোট ১৬ টি দল অংশ নেয়।

LEAVE A REPLY