জাবির ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী ৩ মার্চ

নিজস্ব প্রতিনিধি, জাবি:

‘এ পৃথিবী তোমার জন্য, স্বপ্ন রচিব, জীবন অনন্য’ এই শ্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগের উদ্যোগে আগামী ৩ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে বিভাগটির ৩য় পুনর্মিলনী-২০১৭। শুক্রবার (৩ ফেব্রুয়ারী) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন বিভাগটির পুনর্মিলনী প্রচার কমিটির আহ্বায়ক মকবুলে হুদা চৌধুরী।

লিখিত বক্তব্যে তিনি বলেন,  অনুষ্ঠান ৩ মার্চ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলেও তা মূলত শুরু হবে ২রা মার্চ। এই দিনে বিশ্ববিদ্যালয়ে পরিষ্কার অভিযান, বৃক্ষরোপন, বিভিন্ন গেটে তোরন নির্মাণ, আলোক সজ্জা এবং ইন্টেরিয়র ও এক্সেটেরিয়র ডেকোরেশনের মাধ্যমে বর্ণিল রুপে সাজানো হবে। ৩রা মার্চ পুনর্মিলনীর মূল পর্বে থাকবে র‌্যালী, স্মৃতিচারণ এবং সন্ধ্যায় বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় ভিন্নধর্মী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠন ।

পুনর্মিলনীতে অংশ গ্রহণের জন্য ১ জানুয়ারি থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। বর্তমান শিক্ষার্থী ও অতিথিদের জন্য রেজিস্টেশন ফি ৪০০ টাকা এবং সাবেক শিক্ষার্থীদের জন্য ৬০০ টাকা নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশনের জন্য যে কোন তথ্যেও প্রয়োজনে পুনর্মিলনীর আহ্বায়ক মো. মেজবাহউদ্দিন (০১৫৫২৩৫৮৮১৯), সদস্য সচিব খন্দকার হাসান মাহমুদ (০১৮১৯৪২৩৬৬৮), ইমতিয়াজ-৭ম ব্যাচ (০১৯১১১৭০৬৯৩) যোগাযোগ করতে বলা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভূগোল ও পরিবেশ বিভাগের সাবেক অধ্যাপক মেসবাউস সালেহীন, পুনর্মিলনী কমিটির সদস্য সচিব খন্দকর হাসান মাহমুদ, জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাসেম প্রমুখ।

LEAVE A REPLY