শাহরুখ খানের সেলফি নিয়ে তোলপাড়

 বিনোদন:  মুক্তি পাওয়া নিজের নতুন ছবি ‘রইস’-এর প্রচারণায় এখন ব্যস্ত বলিউড বাদশাহ শাহরুখ খান। আর এই ছবির প্রচারের জন্যে ইদানিং সোশ্যাল মিডিয়াতেও একটু বেশিই অ্যাক্টিভ রয়েছেন শাহরুখ। শাহরুখের ছবির প্রচারের একটা গুরুত্বপূর্ণ অংশ হল নিজের ভক্তদের সঙ্গে সেলফি তোলা। সেই সেলফি তুলতে গিয়েই এবার পুণেতে শাহরুখের ছবিতে ফ্রেমবন্দি হন এক সুন্দরী কাশ্মীরি ললনা। এখন সেই অচেনা নন্দিনীকে নিয়েই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়ায়।

পুণেতে ছবির প্রচারে দুজায়গায় গিয়েছিলেন শাহরুখ। সিমবায়োসিস ইন্সটিটিউট অফ ডিজাইন এবং সিজন মলে। সিমবায়োসিসেই ছাত্র-ছাত্রীদের সঙ্গে বেশ কয়েকটি সেলফি তোলেন বাদশা এবং আপলোডও করেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে।

সেই সেলফিগুলোর মধ্যে একটি সেলফি নিয়েই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। না, শাহরুখ বা ‘রইস’-এর জন্যে নয়, সেই সেলফির মধ্যে থাকা একটি মেয়েকে কেন্দ্র করে। সবুজ টপ পরা সেই মেয়ের খোঁজ জানতে এখন উৎসুক নেটিজেনরা। কেউ লিখেছেন, মেয়েটিকে অনেকটা মডেলদের মতো দেখতে। কেউ আবার তার নাম, ঠিকানা জানতে চেয়েছেন।

অবশেষে সেই সেলফি গার্লের এক বন্ধু তাকে ট্যাগ করলে সবাই জানতে পারেন সেই সুন্দরীর পরিচয়।

সেই মেয়ে হলেন সাইমা হুসেন মির, সিমবায়োসিসের তৃতীয় বর্ষের ছাত্রী। প্রথমে তিনি যে ইন্টারনেট সেনসেশন হয়ে গেছেন সেকথা জানতেনই না সাইমা। তবে নিজের জনপ্রিয়তার কথা জানতে পেরে মারাত্মক খুশি ও উত্তেজক সাইমা।

LEAVE A REPLY