জাতীয় কবিতা পরিষদের কমিটি ঘোষণা

জাতীয় কবিতা পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ২০১৭-২০১৯ এর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে কবি মুহাম্মদ সামাদ ও কবি তারিক সুজাত। সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন রবিউল হুসাইন, মহাদেব সাহা, নির্মলেন্দু গুণ, রুবী রহমান, সাযযাদ কাদির, শিহাব সরকার ও আসলাম সানী।

২ ফেব্রুয়ারি জাতীয় কবিতা উৎসব মঞ্চ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

সম্পাদকমণ্ডলীতে রয়েছেন যুগ্ম সম্পাদক আমিনুর রহমান সুলতান, সাংগঠনিক সম্পাদক কাজল বন্দ্যোপাধ্যায়, অর্থ সম্পাদক খোরশেদ বাহার, প্রকাশনা সম্পাদক দিলারা হাফিজ, প্রচার সম্পাদক নাসির আহমেদ, দফতর সম্পাদক হানিফ খান, তথ্য ও গবেষণা সম্পাদক আনজীর লিটন, সাংস্কৃতিক সম্পাদক নিপু শাহাদাত, সেমিনার সম্পাদক ফয়জুল আলম পাপ্পু, আন্তর্জাতিক সম্পাদক হারিসুল হক।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- আনোয়ারা সৈয়দ হক, মুনীর সিরাজ, আসাদ মান্নান, রবীন্দ্র গোপ, জয়দুল হোসেন, মুস্তাফা মজিদ, আহমদ আজিজ, আমীরুল ইসলাম, বুলবুল মহলানবীশ, ফনীন্দ্রনাথ রায়, আয়াত আলী পাটওয়ারী, নাহার ফরিদ খান, এম আর মঞ্জু, বদরুল হায়দার, পিয়াস মজিদ, থিওফিল নকরেক, মৃত্তিকা গুণ ও সাদিয়া স্বাতী।

এছাড়া জাতীয় কবিতা পরিষদের সাত সদস্যের একটি নতুন উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- কবি বেলাল চৌধুরী, আসাদ চৌধুরী, মোহাম্মদ রফিক, হাবীবুল্লাহ সিরাজী, মুহম্মদ নূরুল হুদা, নূহ-উল-আলম-লেনিন ও কাজী রোজী। এ ছাড়া নির্বাহী কমিটির সহযোগী সদস্য মনোনীত হয়েছেন যথাক্রমে মং এখেন মং মং, আলীম হায়দার, গিয়াসউদ্দিন চাষা, শরাফত হোসেন ও শিখা সরকার।

LEAVE A REPLY