২০১৭ সালের এসএসসি পরীক্ষার প্রশ্নপত্রে চিকিৎসকদের লোভী হিসেবে প্রশ্নপত্র করার প্রতিবাদে ঝিনাইদহে মানবন্ধন কর্মসূচী পালন করেছে চিকিৎসকরা।

রোবিবার দুপুরে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার উদ্যোগে সদর হাসপাতাল চত্বরে এ কর্মসূচী পালন করা হয়। বেলা ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ঘন্টব্যাপী এই কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: দুলাল চক্রবর্তী, সিভিল সার্জন ডা: আব্দুল হালিম, ম্যাটস এর অধ্যক্ষ এ আর দাস, সদর হাসপাতালের সুপারেনটেনডেন্ট ডা: আইয়ুব আলী, বিএমএ জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ডা: রাশেদ আল মামুন, সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা: এমদাদুল হক, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মোকাররম হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা: অপুর্ব কুমার সাহা, সহকারী অধ্যাপক (সার্জারী) জাহিদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা স্বপন কুমার কুন্ডু, মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ ও ডা: মোয়াজ্জেম হোসেন।

সেসময় বক্তারা বলেন, চিকিৎসক একটি সম্মানী পেশা, এ পেশাকে নিয়ে কটাক্ষ করা করো কাছে কাম্য নয়। এ ধরনের প্রশ্নের প্রশ্নকর্তাসহ এর সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানায় চিকিৎসকরা।

LEAVE A REPLY