ইউরোপীয়ান চ্যাম্পিয়ন মাদ্রিদ এবার দুর্দান্ত ফর্মে রয়েছে। দুই ম্যাচ কম খেলেও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে এক পয়েন্ট এগিয়ে লা লিগা টেবিলের শীর্ষস্থানটি ধরে রেখেছে জিনেদিন জিদানের দল। এবারের মৌসুমে তারা মাত্র একটি ম্যাচে পরাজিত হয়েছে। কিন্তু বার্সা সুপারস্টার নেইমার শিরোপা দৌঁড়ে কাতালানদের নিয়ে আশাবাদী।

এক সাক্ষাতকারে এই ব্রাজিলিয়ান তারকা বলেছেন, “আমি জানি এই মুহূর্তে এটা কিছুটা কঠিন। কিন্ত কোন কিছু অসম্ভব নয়। গত বছর দ্বিতীয় স্থানে থাকা দলটির থেকে আমরা ১২ পয়েন্ট এগিয়ে ছিলাম। কিন্তু ঐ পর্যায়ে আমরা মাত্র একটি কিংবা দুটি পয়েন্ট যোগ করতে পেরেছি। এখনো লিগের অনেক ম্যাচ বাকি। যেকোন কিছুই হতে পারে। আমরা অবশ্য এজন্য নিজেদের পারফরমেন্সের উপর গুরুত্ব দিচ্ছি। শিরোপার জন্য আমরা মুখিয়ে আছি এবং এজন্যই আমরা মাঠে নামি। ”

লা লিগাকে ইউরোপের সবচেয়ে শক্তিশালী লিগ হিসেবে বিবেচনা করে নেইমার বলেছেন, “আমি মনে করি স্প্যানিশ লিগই বর্তমানে বিশ্বের সেরা লিগ। স্প্যানিশ ক্লাবগুলো গত তিন বছরে কার্যত সব আন্তর্জাতিক টুর্নামেন্টের শিরোপা জিতেছে। এমনকি বিগত কয়েক বছরের চ্যাম্পিয়নস লিগের শিরোপাও বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যেই সীমাবদ্ধ আছে। তাছাড়া সেভিয়া ইউয়েফা ইউরোপা লিগে চ্যাম্পিয়ন হয়েছে। বিশ্বের অন্যান্য লিগেও বিশ্বসেরা খেলোয়াড়রা রয়েছেন। কিন্তু আমি বিশ্বাস করি স্পেন সবথেকে সেরা। “

LEAVE A REPLY