দেশসেরা বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ণরত কক্সবাজার সদর ও রামু উপজেলার শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্রপরিষদের ১ম বর্ষপূর্তি রবিবার বিকালে কেক কাটার মাধ্যমে উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাতা সভাপতি সেলিম বাহাদুরের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাছির উদ্দীনের সঞ্চালনায় এ প্রোগ্রামে কক্সবাজারের কৃতিসন্তান, ৩৫ তম বিসিএসে প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত কাজী শামীম ও সলিমুল্লাহ মুসলিম হল ডিবেটিং ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রিদুয়ান রহমানকে সংবর্ধনা দেওয়া হয় এবং ২০১৬-১৭ সেশনে ভর্তি হওয়া শিক্ষার্থীদেরকে বরণ করে নেওয়া হয়।

পরবর্তীতে প্রধান নির্বাচন কমিশনার আনোয়ার হাকিম আরাফাত ও সহকারী নির্বাচন কমিশনার শাকিল ও সাজ্জাদের পরিচালনায় নির্বাচন অনুষ্টিত হয় এবং এতে উপস্থিত ৫৯ জন সদস্য গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ৪র্থ বর্ষের ছাত্র সলিম উল্লাহ সুজন সভাপতি, নৃবিজ্ঞান ৩য় বর্ষের ছাত্র আনোয়ার শাহাদাত সহ সভাপতি ও ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট ৪র্থ বর্ষের ছাত্র খোরশেদ আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

LEAVE A REPLY