বুটেক্স প্রতিনিধি:লতিফুর রহমান লিটন
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ‍্যালয় এ কার্যক্রম শুরু করল বুটেক্স বিজনেস ক্লাব।
দুপুর ২:৩০ মিনিট এ ৪০ ও ৪১ তম ব‍্যাচ এবং বিকেল ৩:৩০ মিনিটে ৪২ ও ৪৩ ব‍্যাচের অংশগ্রহণে শুরু হল বিজনেজ ক্লাবের প্রাথমিক কার্যক্রম।
বিজনেস ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন উক্ত বিশ্ববিদ‍্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার ও টেক্সটাইল ইন্জিনিয়ারিং ম‍্যানেজমেন্ট এবং বিজনেস স্টাডিজ ফ‍্যাকল্টির ডীন অধ‍‍্যাপক মনিরুল ইসলাম, টেকনিক‍্যাল উপদেষ্টা হিসেবে রয়েছেন আব্বাস উদ্দীন শাইখ এবং সংগঠণের মডারেটর হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ‍্যালয়ের টেক্সটাইল ইন্জিনিয়ারিং ম‍্যানেজমেন্ট ডিপার্টমেন্টের প্রভাষক আরিফ ইকবাল।

সংগঠণের মেম্বার সেক্রেটারী রাহাত আহমেদ তার বক্তব‍্যে সকলকে ধন‍্যবাদ জানান উক্ত অনুষ্ঠানে সকলের উপস্থিতির জন‍্য।
তিনি আরো বলেন,একটি ক্লাবের বিভিন্ন দিকে সমান কাজ করতে হয় ।এ জন‍্য তিনি কাজগুলোকে ছয়টি গ্রুপে সদস‍্যদের কাছে দায়িত্বে ভাগ করে দেন।
সংগঠণের কনভেনার আশরাফ তার বক্তব‍্যে সংগঠনের নিয়মকানুন এবং উদ্দেশ‍্য সম্পর্কে সকলকে অবগত করেন।

জয়েন্ট কনভেনার পামেল আহম্মেদ অবগত করেন যে মার্চ মাসের শেষদিকে সব ভার্সিটি গুলো নিয়ে অন্ত:বিশ্ববিদ‍্যালয় বিজনেস কেস প্রতিযোগিতার আয়োজন এবং বুটেক্সের শিক্ষার্থীদের প্রস্তুতির জন‍্য ফ্রেবুয়ারীর শেষ দিকে করা হবে আন্ত:বিশ্ববিদ‍্যালয় বিজনেস কেস প্রতিযোগিতা।
যেখানে আয়মান সাদিকের মত উদ‍্যোক্তা এসে সকলকে কেস সলুশন এবং প্রেজেন্টেশন স্কিল নিয়ে আয়ডিয়া দিবে বলে জানিয়েছেন তারা।
সংগঠনের অ‍্যাসোসিয়েট কনভেনার ইমরান এবং রুবেল একান্ত সাক্ষাত্কারে উল্ল‍্যেখ করেন সকলের মাঝে ব‍্যাবসায়িক সক্ষমতা সম্পর্কে ধারণা দেওয়ার জন‍্য তাদের এ কার্যক্রম।
সবশেষে আরিফ ইকবাল আয়োজক কমিটিকে ধন‍্যবাদ জানান এমন সময় উপযোগী সিদ্ধান্ত নেওয়ার জন‍্য।

LEAVE A REPLY