ঝিনাইদহ কালীগঞ্জের রাড়িপাড়া নামক স্থানে নুর ইসলাম (৪৫) নামের এক কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে তার  বড় ভাই ও ভাতিজারা। বসত ভিটার বৈদ্যুতিক মিটার ভাঙাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত ১১ টার দিকে। সে ওই গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মোলার ছেলে।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, জেলার কালীগঞ্জ উপজেলার রাড়িপাড়া গ্রামে নুর ইসলামের বড় ভাই নুর মোহাম্মদ শনিবার দিনগত রাত ৮ টার দিকে ট্রাকে নব্য বিয়ের  ফার্নিচার নিয়ে আসছিল বাড়িতে। এ সময় ট্রাকে লেগে নুর ইসলামের বাড়ির বৈদ্যুতিক মিটার ভেঙে যায়।

এ নিয়ে রাত সাড়ে ১০ টার দিকে নুর ইসলাম ও বড় ভাই নুর মোহাম্মদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এসময় বড় ভাই নুর ইসলামের গলা চেপে ধরে এবং তার ছেলেরা মারপিট করে। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২ টার দিকে তাকে মৃত বলে ঘোষনা করে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নুর মোহাম্মদ, আতিয়ার রহমান, হাসান মোল্লাসহ ৩ জন কে আটক করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

রাতেই হত্যার খবর পেয়ে সার্কেল অফিসার ও ওসিসহ পুলিশ রাড়িপাড়া গ্রামে জান ও ৩ জনকে গ্রেফতার করে। নিহত নুর মোহাম্মদের ছেলে মাহাবুবুর রহমান আকাশ বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে।

LEAVE A REPLY