পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের খারপুকুর গ্রামে রবিবার বিকেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিবাদমান দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ১২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ওই গ্রামের শফিজ গং এবং ইউসুফ গং এর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকাবাসী জানান, খারপুকুর গ্রামের শফিজের একটি দল ভোগ দখলীয় একটি পুকুরের দাবি করে। পরে ইউসুফ ও তার দলবল রবিবার বিকেলে মাছ ধরতে আসে। এসময় শফিজ গং বাধা দিলে বাক বিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে দু’পক্ষই দেশীয় অস্ত্রসস্ত্র ব্যবহার করে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। গুরুতর আহত ১২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে এম জাকির হোসেন অভিযোগ করেন, সাবেক চেয়ারম্যান রবিউল করিমের সমর্থকরা হামলা চালালে সংঘর্ষ বাঁধে। এ নিয়ে হান্ডিয়াল এলাকায় উত্তেজনা চলছে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY