দেশিয় শোবিজে জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেত্রীর নাম নুসরাত ইমরোজ তিশা। আজ ২০ ফেব্রুয়ারি সোমবার তিশার জন্মদিন। ১৯৮৩ সালের আজকের এই দিনে রাজশাহী নগরীতে জন্মগ্রহণ করেন তিশা।
১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতায় প্রথম স্থান পাওয়া তিশা’র মিডিয়া জগতে পদার্পণ টেলিভিশনের মাধ্যমেই। পরবর্তীতে ২০০৩ সাল থেকে মডেলিং ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করতে থাকেন তিনি।
বর্তমানে চলচ্চিত্র ও টিভি নাটকে একসঙ্গে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিশা। বর্তমানে তিনি দেশের প্রথম সারির একজন টিভি অভিনেত্রী। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিয়মিত হয়েছেন তিনি। থার্ড পারসন সিঙ্গুলার নম্বর থেকে গত বছর মুক্তি পাওয়া মেন্টাল ও অস্তিত্ব নামের বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্র সফলতা অর্জন করেছে।
স্ত্রী তিশার জন্মদিনে স্বামী ও নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন তিশা। আমি তোমার মতো বিনয়ী, যত্নশীল মানুষ হতে চাই। আমার জীবনে সবচেয়ে বড় বিষয় হলো তোমাকে জানা। এই অল্প সময়ে আমাকে সহ্য করার জন্য তোমাকে ধন্যবাদ।’
উল্লেখ্য, সবশেষ মুক্তির অপেক্ষায় রয়েছে তিশা ও ভারতীয় অভিনেতা ইরফান খানের বহুল আলোচিত সিনেমা ‘ডুব’। যদিও সাময়িক কিছু ঝামেলা-ঝঞ্জাটে জড়িয়ে পড়েছে মোস্তফা সরোয়ার ফারকী নির্মিত এ সিনেমাটি।

LEAVE A REPLY