৯০-এর দশকে বলিউড জনপ্রিয় অভিনেত্রী, ক্যান্সারজয়ী মনীষা কৈরালা জীবনের বহু ঝড়-ঝাপটা সামলে ফের ঘুরে দাঁড়াতে প্রস্তুত। শ্যুটিং ফ্লোর থেকে দীর্ঘ বিরতি নেওয়ার পর ফের রাজু হিরানি পরিচালিত ছবি সঞ্জয় দত্তের বায়োপিকে নার্গিসের চরিত্রে অভিনয় করছেন মনীষা। অল্প কিছুদিনের মধ্যেই শুরু হবে এই ছবির শ্যুটিং।
এদিকে ওভারিয়ান ক্যান্সার সারিয়ে মাঝে আরও পাঁচটা বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। তাই এবার মাতৃত্বের স্বাদ পেতে শীঘ্রই সন্তান দত্তক নিতে চলেছেন মনীষা। নেপালি ব্যবসায়ী সম্রাট দহালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর জীবনকে একাকীত্ব থেকে মুক্তি দিতে মাতৃত্বকেই সবসময়ের সঙ্গী করতে চান তিনি।
তাই সবকিছু ঠিক থাকলে, এবছর ডিসেম্বরেই একটি কন্যা সন্তান দত্তক নিতে পারেন মনীষা। আর নিজের জীবনের এই নয়া অধ্যায় নিয়ে মারাত্মক উত্তেজিত অভিনেত্রী। ৯০-এর দশকে দশর্ককে একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন এই নেপালি অভিনেত্রী। ‘সওদাগর’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন মনীষা। তারপর ‘১৯৪২ অ্যা লভ স্টোরি’, ‘গুপ্ত’, ‘মন’, ‘বম্বে’, ‘আকেলে হাম আকেলে তুম’, ‘খামোশি’, ‘দিল সে’, ‘লজ্জা’, ‘কোম্পানি’র মতো বহু ছবিতে তাঁর অভিনয়ের দক্ষতা প্রকাশ পেয়েছে। বলিউডের প্রায় সমস্ত এ-গ্রেড অভিনেতার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে মনীষাকে।

LEAVE A REPLY