অসংখ্য পুরুষ ভক্তের হৃদয়ে জায়গা তার। তবে বিয়েটা আর শেষ পর্যন্ত করা হয়ে ওঠেনি বলিউড তারকা সুস্মিতা সেনের।৪১ বছর বয়সী এই নারী এখনও ‘সিঙ্গেল’। সম্প্রতি সে প্রসঙ্গ নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলেছেন তিনি।

আনন্দবাজার পত্রিকা বলছে, মডেলিং হোক বা অভিনয়— সাফল্য এসেছে দু’জায়গাতেই। দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন বি-টাউনে। কিন্তু তিনি এখনও বিয়ে করেননি।

কিন্তু বিয়ে না করার কারণ কী তার তা নিয়ে একাধিকবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন নায়িকা। কোনও না কোনও ভাবে সে জবাব এড়িয়ে গেছেন। এতদিনে সত্যিটা প্রকাশ করলেন তিনি। শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এখনও তেমন কারও দেখা পাইনি যে আগুন নিয়ে খেলতে ভালবাসে।’

সুস্মিতার এই স্বীকারোক্তি থেকেই বহু জল্পনা শুরু হয়েছে বলি মহলে। নায়িকা আরও জানিয়েছেন, তাকে যখন প্রশ্ন করা হত, কেন সিঙ্গেল? তিনি পাল্টা প্রশ্ন করতেন, কেন নয়?

তার কথায়, ‘আমি আমার পছন্দ মতো রয়েছি। অন্যদের পছন্দকেও আমি শ্রদ্ধা ও সম্মান করি। সিঙ্গেল হোক বা ডাবল আমাদের সব খেলাই কিন্তু জেতার জন্য।’

কখনও অভিনেতা রণদীপ হুডা, কখনও বা পরিচালক বিক্রম ভাটের সঙ্গে ডেট করেছেন সুস্মিতা। ঘনিষ্ঠ মহলে সম্পর্কের কথা তিনি স্বীকারও করেছেন। কিন্তু বিয়ে পর্যন্ত এগোয়নি কোনও সম্পর্কই।

LEAVE A REPLY