লাস পালমাসের বিপক্ষে নিজেদের সর্বশেষ ম্যাচে কোনোমতে হার এড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনালদোর শেষমুহূর্তের জোড়া গোলে খেলায় সমতা ফেরে সেদিন । এর তিন দিন পরে সেই রোনালদোকে ছাড়াই রিয়াল মাঠে নেমেছিল বিপক্ষে। এজন্যই হয়তো কিছুটা শঙ্কা নিয়েই খেলা দেখতে বসেছিলেন রিয়ালের সমর্থকরা।

কিন্তু লা লিগায় রোনালদোর অনুপস্থিতির সেই শঙ্কা দারুণভাবে উড়িয়ে দিয়েছেন করিম বেনজেমা, হামেস রদ্রিগেজরা। প্রথমার্ধেই তিনটি গোল করে দলের জয় নিশ্চিত করে ফেলেছিলেন রিয়ালের এ দুই তারকা ফুটবলার। শেষ পর্যন্ত রিয়াল ম্যাচটি জিতেছে ৪-১ গোলের ব্যবধানে। জোড়া গোল করেছেন বেনজেমা। রদ্রিগেজ ও মার্কো অ্যাসেনসিও করেছেন একটি করে গোল।

১৪ ও ২৫ মিনিটের মাথায় পরপর দুটি গোল করেছিলেন বেনজেমা। ২৯ মিনিটে রদ্রিগেজ করেছিলেন ম্যাচের তৃতীয় গোল। আর দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটের মাথায় রিয়ালের চতুর্থ গোলটি এসেছে অ্যাসেনসিওর পা থেকে। ৭২ মিনিটে এইবারের পক্ষে সান্ত্বনাসূচক একটি গোল করতে পেরেছেন রুবেন পেনা।

এ জয়ের পরও অবশ্য লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে যেতে পারেনি রিয়াল মাদ্রিদ। এখন পর্যন্ত ২৬ ম্যাচ শেষে ৬০ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে বার্সেলোনা । রিয়াল অবশ্য বার্সেলোনার চেয়ে একটি ম্যাচ কম খেলেই আছে দ্বিতীয় স্থানে। দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের সংগ্রহ ৫৯ পয়েন্ট।

LEAVE A REPLY