চবি প্রতিনিধিঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৬-২০১৭ সেশনে ভর্তিকৃত সন্দ্বীপের নবীন শিক্ষার্থীদের বরন ও পরিচিতিমূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ (সোমবার) বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ২০১৬-১৭ সেশনের কার্যনির্বাহী সদ্যসরা পুরাতন কমিটিকে বিদায় জানান। ফোরামের পুরাতন কমিটি নতুন কমিটির কাছে দ্বায়িত্ব হস্তান্তর করেন এবং ফুল দিয়ে বরণ করে নেন।

বক্তারা তাদের বক্তব্যে নবীনদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরমার্শ দেন ও তাদের অতীতের বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণা করেন।

এদিকে নবীন বরণ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের চারপাশ সন্দ্বীপি চবিয়ানদের মিলন মেলায় পরিনত হয়।

ফোরামের সভাপতি ফারহান রাকিব ইমনের সভাপতিত্বে ও সেতু সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট রাষ্ট্র বিজ্ঞানী ও রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. হাসান মোহাম্মদ, বিশিষ্ট দার্শনিক ও দর্শন বিভাগের অধ্যাপক ড.শফিকুল আলম, মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ ইনিস্টিটিউটের সহযোগী অধ্যাপক ও সন্দ্বীপ ছাত্র ফোরামের প্রতিষ্ঠাকালীন সেক্রেটারি মুসলিম উদ্দীন মুন্না,ফিজিক্যাল সায়েন্স অ্যান্ড স্পোর্টস এডুকেশন ইনিস্টিটিউটের সভাপতি এ.এইচ.এম রাকিবুল মাওলা,ফোরামের সাবেক সভাপতি নাজমুল ইসলাম রাজু,সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন আরজু,সাবেক কমিটির সদস্য মেহেদী হাসান শুভ, ফোরামের বর্তমান সাধারণ সম্পাদক সাদমান হাসান মেহেদী প্রমুখ।

LEAVE A REPLY