‘ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম—ফেজ ২ প্রোজেক্ট’ (এনএটিপি-২) শীর্ষক প্রকল্পে ‘ফিল্ড অ্যাসিস্ট্যান্ট’ পদে ২৭০ জনের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে প্রাণিসম্পদ অধিদপ্তর। প্রকৃত বাংলাদেশি নাগরিকদেরকে এই অস্থায়ী পদে নিয়োগ দেওয়া হবে।

উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান, সংস্থা বা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে প্রাণিসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণকে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। প্রাণিসম্পদ অধিদপ্তরের অধীনে বাস্তবায়িত এ ধরনের প্রকল্পে চাকরির বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনকারীর বয়স ৩০ মার্চ, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে  মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

আগ্রহী প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইট (natp.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন যথাযথভাবে সম্পন্ন করতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আগামী ৯ মার্চ, ২০১৭ সকাল ৯টা থেকে ১০ এপ্রিল, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

বিস্তারিত এনএটিপি-২ প্রকল্পের ওয়েবসাইটে :

LEAVE A REPLY