‘ঋণ কর্মকর্তা, প্রগতি’ পদে ৫০০ জন এবং ‘কর্মসূচি সংগঠক, দাবি’ পদে ৫০০ জনসহ মোট এক হাজার জনকে নিয়োগ দেবে বিশ্বের সর্ববৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক।

ঋণ কর্মকর্তা, প্রগতি পদে আবেদন করতে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান হতে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সিজিপিএ ২.০০ থাকতে হবে। কর্মসূচি সংগঠক, দাবি পদে আবেদন করতে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান হতে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সিজিপিএ ২.০০ থাকতে হবে।

আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর।

ঋণ কর্মকর্তা (প্রগতি) পদের জন্য নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৯ হাজার ৬৯০ টাকা এবং কর্মসূচি সংগঠক (দাবি) পদের জন্য ১৬ হাজার ৯৪৬ টাকা। এ ছাড়া উৎসব ভাতা, আনুতোষিক, স্বাস্থ্য ও জীবনবিমা এবং অন্যান্য সুবিধাদি দেওয়া হবে।

নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে ব্র্যাকের মাঠ কার্যালয়ে।

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনের জন্য মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি পাঠাতে হবে। আবেদন করার ঠিকানা ‘ব্র্যাক- মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম ও AD#০৪/১৭ উল্লেখ করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ২৪ মার্চ, ২০১৭ পর্যন্ত।

দৈনিক প্রথম আলো ১০ মার্চ, ২০১৭ তে প্রকাশিত বিজ্ঞপ্তি-

 

LEAVE A REPLY