কোনো সুস্থা ও স্বাভাবিক মানসিকতার মানুষ সঙ্গীত শুনবে না এটা হতে পারে না। তবে হঠাৎ করে ক্রিকেটাররা কেন সঙ্গীতজ্ঞ হওয়ার চেষ্টা করছেন তা এক রহস্য। চলতি মাসের শুরুতেই মিউজিক ভিডিওতে অভিষেক হয়েছে জীবন্ত কিংবদন্তি শচীন টেন্ডুলকারের। যাতে তারকা শিল্পী সোনু নিগমের সঙ্গে গলা মিলিয়েছেন শচীন টেন্ডুলকার। এবার একটি মিউজিক ভিডিওতে দেখা গেল শচীনের ছোটবেলার বন্ধু বিনোদ কাম্বলিকে!

সারদাশ্রম স্কুল থেকে শুরু হয়েছিল দুই বন্ধুর ক্রিকেট জীবন। যা গড়িয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট পর্যন্ত। কিন্তু একটা সময়ে দুজনের সম্পর্কে চিড় ধরে। ১৯৯১ সালে ইডেনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল তার। অভিষেক টেস্ট সিরিজেই টানাদুটি ডাবল সেঞ্চুরি করে ক্রিকেটবিশ্বে নজর কেড়েছিলেন কাম্বলি। কিন্তু ভারতের হয়ে ১৭টি টেস্ট ও ১০৪টি ওয়ান ডে খেলা কাম্বলির আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে যায় ১৭ বছর আগে। আর তখন ক্রিকেট দুনিয়ায় রীতিমতো রাজত্ব করে বেড়াচ্ছেন শচীন। এটাই কি তাদের সম্পর্ক নষ্ট হওয়ার কারণ? সেটা বলা মুশকিল। তাই আসা যাক মিউজিক ভিডিও প্রসঙ্গে।

কাম্বলির মিউজিক ভিডিওটি শুট করা হয়েছে মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে। এতে কাম্বলিকে দেখা গেছে স্টাইলিশ লুকে। যে লুকে সাধারণত পরিচিত তিনি। ক্যামরার সামনে এটাই প্রথম নয় কাম্বলির।  এর আগে বলিউড ছবিতে অভিনয় করতেও দেখা গেছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক বাঁ-হাতি ব্যাটসম্যানকে।

দেখুন সেই ভিডিওর ফার্স্ট লুক: