দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

মঙ্গলবার বিকালে সাতক্ষীরার রাজ্জাক পার্কে ‘জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী ছাত্র সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগ আয়োজিত সমাবেশে সোহাগ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তিনি যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করতে চেয়েছিলেন। কিন্তু মাত্র সাড়ে তিন বছরের মাথায় সপরিবারে তাকে হত্যায় তা পারেননি তিনি। আজকে সেই বাংলাদেকে এগিয়ে নিচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা।

এসময় চলমান জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাওয়ার কথা বলেন ছাত্রলীগ সভাপতি। একই সঙ্গে ছাত্রলীগকে সঠিকভাবে গড়ে তুলতে তৃণমূল পর্যায়ে থেকে শুরু করে সর্বত্র নিয়মিত কমিটি গঠন করতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন তিনি।

কোনো কমিটিতেই যেন বিবাহিত, অছাত্র, অনুপ্রবেশকারী ও মাদকের সঙ্গে যুক্তরা ঠাঁই না পায় সেদিকেও খেয়াল রাখার পরামর্শ দেন সোহাগ।

জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ এহসান হাবীবের সঞ্চালণায় সমাবেশে অন্যদের মধ্যে ছাত্রলীগের সহ-সভাপতি এম আমিনুল ইসলাম, গোলাম রসুল বিপ্লব, এসএম আবদুর রহীম তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমিন, সায়েম খান, শাহিদুল ইসলাম শাহেদ, সাংগঠনিক সম্পাদক শওকতুজ্জামান সৈকত, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, বিজ্ঞান সম্পাদক আনোয়ার পারভেজ আরিফিন, সহ-সম্পাদক আজমির শেখ প্রমুখ বক্তব্য রাখেন।