বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের শক্তি আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে:রেজওয়ানুল হক চৌধুরী শোভন

160

ঢাবি প্রতিনিধি
বিএনপি জামায়াত আবার রাষ্ট্র ক্ষমতায় এলে দেশে গৃহযুদ্ধ শুরু হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে দেশ পাকিস্তান হয়ে যাবে, দেশে গৃহযুদ্ধ শুরু হবে। তাই বাংলাদেশকে সুরক্ষিত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে ‘শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মী সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে সংলাপ ও নির্বাচনী কর্মী সভার অংশ হিসেবে ঢাবি ছাত্রলীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

ছাত্রলীগের সভাপতি বলেন, ডিসেম্বর বিজয়ের মাস। এই বিজয়ের মাসে আমাদের জাতীয় নির্বাচন। এই বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের শক্তি আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এই জন্য আমাদের সকলকে নৌকার পক্ষে কাজ করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের কাজ করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা বাংলাদেশকে স্বাধীন করেছে তাহলে অবশ্যই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নৌকাকে বিজয়ী করতে পারবে৷

ঢাবি ছাত্রদের উদ্দেশ্যে শোভন বলেন, এখানে বাংলাদেশের ৬৪ জেলার লোক আছে আপনারাই বাংলাদেশ। আপনারা নিজ এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ রাখুন। আপনাদের এলাকার ছাত্রলীগ ও আওয়ামী লীগের কোথায় সমস্যা আছে তা চিহ্নিত করে আমাদের জানান। আমরা আওয়ামী লীগের হাইকমান্ডকে জানাব। তারা সংকট দূর করতে ব্যবস্থা গ্রহণ করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সিদ্দিক শিশির, সাধারণ সম্পাদক মাহফুজ রহমান প্রমুখ।