এখন আর দেশরত্ব শেখ হাসিনার নির্বাচিত ছাত্রলীগের বদনাম নেই : আব্দুর রহমান

40

এই ছাত্রলীগ কোন অপকর্মের শিরোনাম হয় নাই, নেই তাদের বিরুদ্ধে কোন টেন্ডারবাজির অভিযোগ, কারও টেন্ডার পাহারাদার হিসাবে দেখা যায়নি,এখন আর দেশরত্ব শেখ হাসিনার নির্বাচিত ছাত্রলীগের বদনাম নেই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ছাত্রলীগের বর্ধিত সভা বিশেষ অতিথীর বক্তব্যে একথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

কমিটির ব্যাপরে তিনি বলেন, আমাকে একজন জিজ্ঞাসা করল ,পাঁচ মাসেরও বেশী সময়ের মধ্যে বর্তমান ছাত্রলীগ পুণাঙ্গ কমিটি দিতে পারল না, আমি তখন তাকে উত্তরে দিয়েছিলাম ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অসুস্থতাজনিত এবং ওদের মাঝে বিভিন্ন পরামর্শ ,ত্যাগীদের মূল্যয়ন বিভিন্ন কারণে হয়তো কমিটি দিতে পারে নাই, কিন্তু আমরা গর্বিত বর্তমান ছাত্রলীগের কোন অপকর্ম দায়ভার আমাদের কোন আওয়ামী লীগকে নিতে হয়নি।কারণ বর্তমান ছাত্রলীগ একমাত্র দেশরত্ন শেখ হাসিনার নির্বাচিত ছাত্রলীগ।

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে রাত ১০পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এই সভা চলে। এতে ছাত্রলীগের সকল জেলা, মহানগর এবং বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়করা উপস্থিতি ছিলেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।