সুইজারল্যান্ড আওয়ামী লীগের প্রচারণা

77

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। ‘প্রার্থী যেই হোক, ভোট নৌকায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে রবিবার দেশটির রাজধানী শহর বার্ন ও সর্ব বৃহৎ শহর জুরিখের বিভিন্ন স্থানে গণসংযোগ, পথ সভা করেছে তারা।

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে বাঙ্গালী ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন পোস্টার এবং প্রচারণাপত্র বিতরণ করা হয়। সেই সঙ্গে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরা হয়।

নির্বাচনী প্রচারণায় প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং দেশে অবস্থানরত তাদের পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের ভোট নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার অনুরোধ জানানো হয়।

আলোচনায় অংশগ্রহণ করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি হারুন অর রশীদ বেপারী, উপদেষ্টা রজত কান্তি সিংহা, ইসরাক আহমেদ নিপুন, সহ-সভাপতি নুরুল্লাহ চৌধুরী, স্বপন হালদার, কাজী রহিম, গোলাম মোর্শেদ শাচ্চু, জামাল উদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, শাহ আলম, সাংগঠনিক সম্পাদক সাঈদ জসিম, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরণ, আওয়ামী নেতা সালাউদ্দিন বেপারী, জানসরিফ, মাহমুদ উস সোবহান, বেলাল চৌধুরী, রানা বেপারী এছাড়াও আলোচনায় অংশ নেন সুইজারল্যান্ড যুব লীগের সভাপতি জুয়েল মল্লিক, সাধারণ সম্পাদক লিকু রহমান প্রমুখ।