কুড়িগ্রামের রাজারহাটের শিক্ষার্থীদের সংগঠন ঘড়িয়ালডাঙা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন(GSA) এর কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন কারমাইকেল কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থী শাহ অালম কিরন। সাধারন সম্পাদক হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মনিরুজ্জামান মাসুমকে।
জানা যা, ঘড়িয়ালডাঙ্গার প্রতিটি গ্রামের মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ১৩৪ সদস্যের কমিটি করা হয়েছে। উপদেষ্টা করা হয়েছে ২২ জন কে। জনতা ব্যাংকের কর্মকর্তা মিজানুর পাটোয়ারীকে প্রধান উপদেষ্টা করা হয়েছে এই কমিটিতে।

রাজারহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর সহযোগি এই সংগঠনটি রাজারহাটের শিক্ষা নিয়ে অনেক অাগে থেকেই কাজ করছে। করোনাকালীন সময়ে গরীব মানুষের ঘরেঘরে গিয়ে খাবার পৌঁছে দিয়েছেন এর সদস্যরা।

রাজারহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অাবুল হাসনাত কানন জানান, ইতোমধ্যে রাজারহাটে শিক্ষা নিয়ে অসংখ্য কাজ করেছেন তারা। কানন বলেন, উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, কুইজ প্রতিযোগিতার অায়োজন, পরীক্ষার্থীদের বিশেষ ক্লাসের ব্যবস্থা এবং গরিব মেধাবীদের অার্থিক সহায়তাসহ সামাজিক নানান কাজ করে অাসছি অামরা। এবার করোনাকালীন সময়ে রাজারহাটে প্রায় ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। অামাদের কাজকে অারো বিস্তৃত করতে রাজারহাটের ৭ টি ইউনিয়নের কমিটি গঠনের অংশ হিসেবে জিএসএ এর কমিটি করা হয়েছে।

উল্লেখ্য, এরঅাগে বিদ্যানন্দ ইউনিয়নে ১৫১ সদস্যের কমিটি গঠন করেছে রাজারহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশন।