চারে পা তৈমুরের। ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনে ভালবাসা লিখে দিলেন ‘আম্মা’ কারিনা কাপূর খান। কমেন্ট বক্স উপচে উঠল আদরে।

তৈমুর আলি খানের একটি ছবি আর একটি বিভিন্ন মুহূর্তের মন্তাজ ভিডিয়ো। ছবিতে দেখা যাচ্ছে, ব্যস্ত তৈমুর খড়ের আঁটি হাতে নিয়ে ছোট ছোট পা ফেলে এগচ্ছে। কারিনার লেখা থেকে বোঝা গেল, গরুকে খড় খাওয়ানোর জন্য এই কাণ্ড করেছে সে। তার পরের ভিডিয়োতে তৈমুরের বিভিন্ন বয়স ও আনন্দের মুহূর্তের ছবির স্লাইড। কোথাও গোঁফ এঁকে মুখভঙ্গি। কোথাও বাবার সঙ্গে তাল মিলিয়ে গিটারে মন। কোনওটায় আবার দেখা যাচ্ছে, বরফে খেলা করছে খুদে। আর শেষে বাবা মায়ের আদর খাচ্ছে চোখ বন্ধ করে।

ছোট্ট রাজপুত্তুরের উদ্দেশে তাঁর মা অভিনেত্রী কারিনা কাপূর খান লিখলেন, ‘আমি জানি, তুমি খুবই পরিশ্রমী। এই মুহূর্তে যেমন গরুকে খাওয়ানোর জন্য খড় তুলে নিয়েছ। কিন্তু সোনা, অনেক কাজের মাঝে বরফ চেখে দেখতে ভুলো না। ফুল তুলো, লাফালাফি করো, গাছে চড়ো, আর হ্যাঁ তোমার পুরো কেকটাও খেতে ভুলো না। পৃথিবীতে যে জিনিসটা তোমায় সব থেকে বেশি আনন্দ দেবে,  মুখে হাসি ফোটাবে, সেটাই কোরো। তোমার আম্মার থেকে বেশি কেউ ভালবাসতে পারবে না তোমায়। শুভ জন্মদিন সোনা। আমার টিম’।

পিসি অভিনেত্রী সোহা আলি খান বললেন, ‘শুভ জন্মদিন টিম টিম’। মাসি করিশ্মা কপূর লিখলেন, ‘আমার ছোট্ট সোনাকে জন্মদিনের শুভেচ্ছা’। অভিনেত্রী দিয়া মির্জা লিখলেন, ‘শুভ জন্মদিন টিম’। মলাইকা অরোরা কমেন্ট করলেন, ‘টিম টিম’। পাশে অনেক লাভ ইমোজি।