আপনি সিঙ্গেল তাতে কী! আপনিও চাইলে নিজের মতো কাটাতে পারে দিনটি

আজ ভ্যালেন্টাইনস ডে। দিনটির জন্য প্রস্তুতিও প্রায় সেরে ফেলেছেন যুগলরা। এই দিনটিতে সবাই তাদের কাছের মানুষকে তার প্রিয় উপহার দিয়ে নিজের মনের ভালোবাসা জানান দেন।

প্রেমিক-প্রেমিকারা এই দিনে ভালোবাসার উদযাপন করে বলে এমন নয় যে সিঙ্গেলরা দিনটি এড়িয়ে যাবেন। আপনি যদি সিঙ্গেল হন এবং এই মুহূর্তে সিঙ্গেলই থাকতে চান। তবে এই পরামর্শ আপনার জন্য।

আপনি সিঙ্গেল আছেন তাতে কী! আপনিও চাইলে নিজের মতো কাটাতে পারে দিনটি। লাঞ্চের পর মুভি ম্যারাথন হতেই পারে৷ দিনটি সেলিব্রিট করতে চাইলে বহু উপায় আছে। নিজেকে নিজের প্রেমে ডুব দিন এবং ১৪ ফেব্রুয়ারিতে আপনার নিজের ভ্যালেন্টাইন হয়ে উঠুন। যেভাবে কাটাতে পারেন এই দিনটি।

নিজের জন্য উপহার কিনুন 
আপনার পছন্দের তালিকায় কি এমন কিছু আছে যা কেনার জন্য সঠিক সময়ের অপেক্ষা করছেন? তা হলে ভ্যালেন্টাইনস ডেতে সেটি কেনার সঠিক সময়। নিজের জন্য খরচ করুন এবং তাতে নিজেকে অপরাধী ভাবার কোনো কারণ নেই।

মন সতেজ করুন : ভ্যালেন্টাইনস ডেতে নিজেকে প্যাম্পার করুন। সম্পূর্ণ বডি ম্যাসাজ, ম্যানিকিওর, পেডিকিওর আরামদায়ক, যা কিছু আপনি ভাবতে পারেন। এর পরে আপনার মন অনেক সতেজ এবং আরও স্বাচ্ছন্দ্যবোধ করবে।

ডেটে যেতে পারেন : কে বলেছে ডেটে যাওয়ার জন্য আপনার দুজন মানুষের প্রয়োজন? আপনি সম্পূর্ণরূপে একটি প্রাকৃতিক ক্যাফে, জাদুঘর, পার্ক বা সিনেমা, থিয়েটার সম্পূর্ণ একা যেতে পারেন এবং উপভোগ করতে পারেন। ড্রেসআপ করুন এবং আপনার সেরা দিন কাটান!

গেট টু-গেদার করতে পারেন : আপনার সব সিঙ্গেল বন্ধুদের নিয়ে বাড়িতে একটি পার্টির আয়োজন করুন এবং একসঙ্গে একা থাকার আনন্দ উদযাপন করুন। খুব সহজে স্ন্যাকস তৈরি করুন এবং চমৎকার অনুষ্ঠানের জন্য ওয়াইন খান। যারা আপনাকে সবচেয়ে বেশি ভালোবাসে তাদের সঙ্গে আপনি নাচতে পারেন, গান করতে পারেন এবং কথা বলতে পারেন। ভ্যালেন্টাইনস ডে তো মজা করারই দিন।

রোমান্টিকতা উপভোগ করতে পারেন : একা কিন্তু রোমান্টিক উপভোগ করতে চান? শুধু গান শুনবেন না, পাশাপাশি গান করুন এবং আপনার আবেগকে বাইরে বার করুন! হ্যাঁ, আপনার কাছের বন্ধুকে কল করুন এবং আপনার পছন্দের গানগুলোর একটি প্লে লিস্ট তৈরি করুন৷  রকস্টারের মতো সেগুলো জোরে জোরে গেয়ে ফেললেও মন্দ হয় না।